বরিশাল সিটি কর্পোরেশনের পানি সরবরাহ শাখার নিয়মিত ও অনিয়মিত কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  সোমবার বিকেল ৪টায় নগরীর কালীবাড়ী রোডস্থ সেরনিয়াবাত ভবনে সভাটি অনুষ্ঠিত হয়েছে।

এসময় আলোচনায় নগরীর বিভিন্ন এলাকায় অবৈধভাবে পানির লাইন ব্যবহারের বিষটি উঠে আসে। অবৈধ পানির সংযোগের ব্যাপারে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেন- বরিশাল নগরীতে যারা সিটি কর্পোরেশন কর্তৃক সংযোগকৃত পানির লাইনে অবৈধভাবে মটরের সংযোগ দিয়ে পানি উত্তোলন করে থাকেন কিংবা যারা অবৈধভাবে সংযোগ নিয়েছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের পাশাপাশি অবৈধ মটর জব্দ করা হবে।

মেয়র আরো বলেন, আমি টাকা কামানোর উদ্দেশ্যে নয় জনগনের জীবন মান উন্নয়নে কাজ করি। আমি প্রতিনিয়ত এ নগরীর খেটে খাওয়া মানুষসহ সর্বস্তরের মানুষের সাথে কথা বলে তাদের মতামত নিয়ে কাজ করার চেষ্ঠা করি।

কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে মেয়র বলেন, আমি প্রতিহিংসায় বিশ্বাস করিনা। কার কবে, কোন আমলে চাকুরী হয়েছে সেটা ভুলে গিয়ে জনগনের সেবার মানসিকতা নিয়ে কাজ করতে হবে। আমাদের ভুলে গেলে চলবেনা যে আমরা জনগনের দেয়া টাকায় বেতন-ভাতা পেয়ে থাকি। যার যার জায়গা থেকে দায়িত্ব সহকারে সঠিকভাবে কাজ করার আহবান জানিয়ে মেয়র আরো বলেন, ভালো কাজ করলে কর্মকর্তা-কর্মচারীদের সকল সুবিধা-অসুবিধা দেখা হবে। কিন্তু কাজের ক্ষেত্রে অনিয়মের আশ্রয় নিলে কাউকেই ছাড় দেয়া হবেনা।

এসময় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ গত ২৭ রমজানে মৃত্যু বরন করা বরিশাল সিটি কর্পোরেশনের বাল্ব অপারেটর মোতালেব হাওলাদারের ছোট পুত্র শামীম হাওলাদারকে সিটি কর্পোরেশনের চাকুরী দেয়ার ঘোষনা দেন। এছাড়া ওই সভায় বরিশাল সিটি কর্পোরেশনে সদ্য যোগদানকারী তিনজন মেডিকেল অফিসারের হাতে নিয়োগপত্র তুলে দিয়ে তাদের জনগনের সেবায় কাজ করার আহবান জানান। সভায় বরিশাল সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ খায়রুল হাসান, সচিব ইসরাইল হোসেন, নির্বাহী প্রকৌশলী হুমায়ন কবিরসহ সংশ্লিষ্ট শাখার কয়েকজন কর্মকর্তা-কর্মচারী বক্তব্য রাখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here