যারা সন্ত্রাসী কার্যক্রম করে, মাদকের সাথে সম্পৃক্ত এবং ইভটিজিংসহ বিভিন্ন ধরনের অপকর্ম করে তারাই অমানুষ। আর সমাজের অমানুষগুলো দেখতে মানুষেরই মতো এমন মন্তব্য করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এডভোকেট শ ম রেজাউল করিম।

শুক্রবার (০৫ জুলাই) সকালে পিরোজপুর সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে সদর ও নেছারাবাদ উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়সমূহে প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরও বলেন, বর্তমান সরকার শিক্ষা ব্যবস্থাকে উন্নত করার জন্য নিরলস কাজ করে যাচ্ছে। শিক্ষা ব্যবস্থাকে ডিজিটাল করার জন্য বহুমুখী পদক্ষেপ গ্রহণ করেছে। অভিভাবকদের উদ্দেশে মন্ত্রী বলেন, আপনারা খেয়াল রাখবেন সন্তানেরা যাতে ইন্টারনেটের নেতিবাচক দিক থেকে দূরে থাকে। এর প্রতি আসক্ত হয়ে না পড়ে সেদিকেও সকলকে খেয়াল রাখার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, আমাদের উদ্দেশ্য হচ্ছে শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করা।

জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য শেখ এ্যানী রহমান এবং পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান প্রমুখ।

আলোচনা সভা শেষে মন্ত্রী পিরোজপুর সদর উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মাঝে ১০৩ টি মাল্টিমিডিয়া প্রজেক্টর ও ১৩৮টি সাউন্ড সিস্টেম এবং নেছারাদের জন্য ৭১টি মাল্টিমিডিয়া প্রজেক্টর এবং ৯১টি সাউন্ড সিস্টেম বিতরণ করেন। এরপর মন্ত্রী সদর উপজেলার কৃষকদের মাঝে ১০টি ধান মাড়াই যন্ত্র ও একটি ধান কাটার যন্ত্র বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here