দেশের উত্তর ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলসহ বিভিন্ন স্থানে হাড় কাঁপানো শীত শুরু করেছে। মাঘ মাস হিসেবে সামনের দিনগুলোতে স্বাভাবিকভাবেই শীতের তীব্রতা থাকবে। এই শীতে অসহায় ও ছিন্নমূল শীতার্ত মানুষকে সহায়তার উদ্যোগ নিয়েছে বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক)।

এ লক্ষ্যে সোমবার (২২ ডিসেম্বর) সংগঠনটির কার্যালয় এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে সিন্ধান্ত নেওয়া হয়, আগামী ২৫ ডিসেম্বর মধ্যরাতে রাজধানীর বিভিন্ন স্থানে থাকা শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হবে।

বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদের সভাপতি খায়রুল আলম রফিক বলেন, ‘একজন মানুষ হয়ে আরেকজন অসহায় ও অক্ষম মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। এই শীতে অসহায় গরিব বস্ত্রহীন মানুষগুলো অনেক কষ্টে দিন কাটায়। ছোট ছোট বাচ্চারা এই তীব্র শীতে অনেক কষ্টে আছে। অনেকে এই শীত সহ্য করতে না পেরে মারাও যাচ্ছে। আসুন আমরা যে যা পারি তা দিয়েই শীতার্ত  মানুষের পাশে দাঁড়াই।’

বনেকের এই সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশে অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদের (বনেক) উপদেষ্টা মিয়াজী সেলিম আহমেদে, সভাপতি খায়রুল আলম রফিক, সিনিয়র সহ-সভাপতি তাজবীর হোসাইন সজিব, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম আসাদ, মহিলা বিষয়ক সম্পাদিকা জিন্নাতুন নাহার ও প্রচার সম্পাদক নাহিদুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here