বরিশালের আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দ্বিতীয় অধিবেশনে বর্তমান সভাপতি সুনীল কুমার বাড়ৈ ও সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাতকে পুনরায় সর্বসম্মতিক্রমে নির্বাচিত করা হয়। গতকাল শুক্রবার বিকেলে আগৈলঝাড়া সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে এই সম্মেলন উদ্ধোধন করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনিবাহী কমিটির সিনিয়র সদস্য, পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী মর্যদা) ও বরিশাল জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, বরিশাল জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাড.তালুকদার মোঃ ইউনুস, জেলা আওয়ামীলীগ সদস্য আশিক আবদুল্লাহ, আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত প্রমুখ।

এ ছাড়াও জেলা, উপজেলা আওয়ামীলীগ,বিভিন্ন নেতা-কমী, চেয়ারম্যানসহ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। দ্বিতীয় অধিবেশনে বর্তমান সভাপতি সুনীল কুমার বাড়ৈ ও সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাতকে পুনরায় সর্বসম্মতিক্রমে নির্বাচিত করা হয়। সম্মেলনে বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার নেতা কর্মীরা সমন্বয়ে বর্নাঢ্য র‌্যালীসহ সম্মেলনে যোগদান করেন। সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ মাঠ কানায় কানায় পূর্ন হয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here