দৈনিক আজকের বার্তার অফিস পিয়ন মোঃ মাহাবুব খান ইন্তেকাল করেছেন। (ইন্না……..রাজিউন)। গত ২২ মে দিবাগত রাত দেড়টার দিকে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। মৃতূকালে তার বয়স হয়েছিল ৪০ বছর। তিনি স্ত্রী, তিন সন্তান ও আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

গতকাল বাদ মাগরিব জানাযা নামাজ শেষে তাকে নিজ গ্রাম লাকুটিয়ার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। পারিবারিক সূত্রে জানা যায়, ২২ মে দিবাগত রাতে রূপাতলীর এলাকার তার ছোট ভাই জুয়েল’র বাসায় রাত্রিযাপন করেন। ওই বাসায় মধ্য রাতে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

 

পরবর্তীতে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গতকাল ২৩ মে সকালে তার লাশ নিয়ে নিজ এলাকা লাকুটিয়ার গ্রামের বাড়িতে দাফন করা হয়। প্রসংগত, মাহাবুব খান দীর্ঘ ২০ বছরের অধিক সময় যাবত বরিশালের দৈনিক আজকের বার্তা পত্রিকার অফিস পিয়ন হিসেবে কর্মরত ছিলেন।

 

বুদ্ধিদীপ্ত, কর্মপরিচালনা, ব্যাপক দক্ষতা ও সততার সাথে তিনি তার উপর অর্পিত দায়িত্ব পালন করে গেছেন। তার সাথে দৈনিক আজকের বার্তা পত্রিকার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল ও তার পরিবারের প্রতিটি সদস্য’র সম্পর্ক ছিল গভীর ও সুমিষ্ট। একই সাথে তিনি পত্রিকার নিজস্ব হকারের দায়িত্ব পালন করেছেন।

 

বরিশাল মিডিয়াঙ্গনের সকল সাংবাদিকদের সাথে তার সুসম্পর্ক ও পরিচিতি ছিলো। মোঃ মাহাবুব খান’র মৃত্যুতে দৈনিক আজকের বার্তার প্রকাশক মেহেরুন্নেসা বেগম ও সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। একই সাথে পত্রিকার সকল সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here