অনলাইন ডেস্ক// গাজীপুরে এক হাজার বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে গাজীপুর মহানগরীর বাসন থানার নাওজোড় বাইপাস মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- দিনাজপুরের নবাবগঞ্জ থানার হরিনাথপুর গ্রামের মৃত রমজান আলীর ছেলে মো. মিজানুর রহমান (৩২) ও বগুড়ার শিবগঞ্জ থানার ছোট নারায়ণপুর গ্রামের মো. তোতা শেখের ছেলে মো. রুবেল শেখ (২০)।

বুধবার বিকেলে র‌্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাওজোর এলাকায় গাড়ি তল্লাশিকালে দিনাজপুর থেকে নারায়ণগঞ্জগামী একটি আলু ভর্তি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হয়। এ সময় র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দেয়। ট্রাকটি রাস্তার পাশে থামিয়ে ট্রাকে থাকা ব্যক্তিরা দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে ট্রাকে তল্লাশি চালিয়ে ট্রাকের পেছনে থাকা আলুর বস্তার ভেতরে অভিনব কৌশলে রাখা এক হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটকরা জানায়, দীর্ঘদিন যাবৎ পণ্য পরিবহনের আড়ালে দেশের বিভিন্ন অঞ্চলে ফেনসিডিল পাচার করে আসছিল তারা। এ ব্যাপারে বাসন থানায় মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here