গাইবান্ধায় ৭শ পিস ইয়াবাসহ এক পরিবারের সবাইকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় গাইবান্ধা সদরের কুপতলা ইউনিয়নের স্কুলের বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- কুখ্যাত মাদক ব্যবসায়ী আকরামুল ইসলাম মঞ্জু (৪৮), তার স্ত্রী কল্পনা বেগম (৪০), ছেলে আরিফ মিয়া এবং মেয়ে লিপি (২৫) আক্তার।

পুলিশ জানায়, এ পরিবারটির প্রায় সব সদস্য দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। বলা যেতে পারে গোটা গাইবান্ধায় মাদকের জন্য খ্যাত ঐতিহ্যবাহী পরিবার এটি। শুধু মঞ্জুর পরিবার নয়, মঞ্জুরের ভাই মতি মিয়াও একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং মাদক মামলায় অভিযুক্ত। মঞ্জুরের ছোট ভাই মুমিনুল ইসলাম প্যাঁচাও এক মাস আগে মাদক মামলায় জেল খেটে বেরিয়েছে। এ পরিবারের সবাই প্রায় মাদকের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। কেউ লাইন নিয়ন্ত্রণ করে, কেউ ডেলিভারিতে, কেউ ক্রয়-বিক্রয়ের কাজ নিয়ন্ত্রণ করেন। এমনকি এ পরিবারের স্কুলপড়ুয়া ছেলে-মেয়ে পর্যন্ত এ কাজের সঙ্গে জড়িত বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

এ ব্যাপারে গাইবান্ধা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, তারা বহু বছর ধরে মাদকের ব্যবসা করে আসছে। এর আগেও বহুবার অভিযান চালিয়ে তাদের বাড়ি পাওয়া যায়নি। আজ হাতে নাতে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সদর থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here