ঝালকাঠি সরকারি মহিলা কলেজ, সরকারি বালক বিদ্যালয়সহ জেলার ১০ টি কেন্দ্রে এসএসসি, এইচএসসি ও ডিগ্রি কোর্স উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে চলমান আছে। বরিশাল রূপাতলী আঞ্চলিক কেন্দ্র থেকে ঝালকাঠির কেন্দ্রগুলোর তদারকি ও নিয়ন্ত্রণ করা হয়।

ঝালকাঠিতে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক শাখা স্থাপনের জন্য ৩ সদস্যের কমিটি জেলা প্রশাসক মোঃ হামিদুল হকের সাথে মত বিনিময় করেছেন। বুধবার (২৩ জানুয়ারি) বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কার্যালয়ে মতবিনিময় করেন কমিটির আহ্বায়ক উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের তথ্য ও গণসংযোগ বিভাগের পরিচালক আবুল কাশেম সিকদার, সদস্য এসএসএস বিভাগের উপপরিচালক আব্দুল করীম, বরিশাল আঞ্চলিক কেন্দ্রের পরিচালক মোঃ খালেকুজ্জামান, প্রশাসনিক কর্মকর্তা নিখিল চন্দ্র হালদার।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের স্থানীয় সরকার শাখার উপপরিচালক (উপসচিব) মোঃ দেলোয়ার হোসেন মাতুব্বর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আরিফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতাহার মিয়া ।
এসময় জমি নির্বাচন ও অফিস স্থাপন বিষয়ে আলোচনা করা হয়। জেলা প্রশাসক মোঃ হামিদুল হক অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)কে স্থান নির্বাচনের জন্য নির্দেশনা দেন।

উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের তথ্য ও গণসংযোগ বিভাগের পরিচালক আবুল কাশেম সিকদার বলেন, মঙ্গলবার এমপি আমির হোসেন আমু’র সাথে এ বিষয়ে স্বাক্ষাত করা হয়েছে। তিনি জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দিয়েছেন। এরই অংশ হিসেবে ঝালকাঠি জেলা প্রশাসকের সাথে মতবিনিময় করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here