খুলনা জেলাধীন দাকোপ উপজেলার সুন্দরবন কোলঘেশা ও মোংলা বন্দর এর বিপরীত পার বানিশান্তা ইউনিয়নের বানীশান্তা বাজারের বিস্তীর্ণ এলাকা আজ দুপুরে ওয়াপদার বেড়ীবাধ ভেংগে প্লাবিত হয়ে গেছে। পানিবন্দি হয়ে পড়েছে কয়েকশত পরিবার। শিশু ও বৃদ্ধদের নিয়ে চরম বিপাকে পরেছে তাদের পরিবার। ২ শতাধীক ঘরবাড়ী পানিতে তলিয়ে গেছে।
বিপুল পরিমান মৎস্য সম্পদ ভেসে গেছে নদীগর্ভে। বানিশান্তা ইউ পি চেয়ারম্যানের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন স্হানীয় ইউনিয়ন পরিষদ ও চায়না ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নিয়ে বৈঠক করছেন বাধ আটকানোর জন্য। মাননীয় হুইপ মহোদয়কে সার্বিক বিষয় অবগত করেছেন। এবং স্বানীয় লোকজন দ্বারা বাধ আটকানোর কাজ চলছে।
উক্ত ভাঙ্গন পরিদর্ষন করেন উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি, দাকোপ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ আবুল হোসেন, জেলা আওয়ামীলীগের সদস্য ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জনাব মুনসুর আলী খান।
সাবেক সাংসদ শ্রী ননী গোপাল মন্ডল। দাকোপ উপজেলা ভারপ্রাপ্ত কর্তমকর্তা আব্দুল ওয়াদুদ, দাকোপ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকাররম হোসেন।
দাকোপ উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও দাকোপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায়। চায়না ঠিকাদার প্রতিষ্ঠান প্রতিনিধি মিঃ সিং সহ অনেকে। শেষ খবর পাওয়া পর্যন্ত ভাঙ্গন আটকানোর কাজ শেষ হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here