ভারতের বিখ্যাত সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ (কেকে) আর নেই। মঙ্গলবার (৩১ মে) রাতে তিনি কলকাতায় মারা গেছেন। তার বয়স হয়েছিল ৫৩ বছর।

জানা যায়, এদিন তিনি গুরুদাস বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। সেখানে নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালিন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে দ্রুত কলকাতা সিএমআরআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

প‌শ্চিমব‌ঙ্গের বিদ‌্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাস হিন্দুস্তান টাইমসকে ব‌লেন, গায়ক অনুপম রায় ফোন ক‌রে এই খবর‌টি আমা‌কে প্রথ‌ম জানান। বিষয়‌টি নি‌শ্চিত হওয়ার জন‌্য হাসপাতা‌লে যোগা‌যোগ করা হ‌লে সঙ্গীতশিল্পী কে‌কে’র মৃত‌্যুর খবর‌টি স‌ত্যি ব‌লে জানায়।

 

হাসপাতাল সূত্রের বরাত দি‌য়ে সংবাদমাধ‌্যম‌টি জা‌নি‌য়ে‌ছে, যখন এ গায়ক‌কে হাসপাতা‌লে নিয়ে আসা হয়, ততক্ষ‌ণে তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। পরীক্ষা করে ডাক্তাররা তা‌কে মৃত ঘোষণা ক‌রেন। এরই ম‌ধ্যে হাসপাতালে পৌঁছে‌ছেন হাসপাতালের প্রবীণ চিকিৎসক, পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা।

 

আ‌রেক‌টি সংবাদমাধ‌্যম জা‌নি‌য়ে‌ছে, রাত সাড়ে ৯টার দি‌কে মারা গে‌ছেন কে‌কে। চিকিৎসকদের প্রাথমিক অনুমান হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হ‌য়ে‌ছে। এ গায়‌কের আকস্মিক মৃত্যুর কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বাংলা, হিন্দি, তামিল, কণ্ণড়, মালয়ালাম, মারাঠি, অসমীয়া ভাষার গান গেয়ে শ্রোতাদের মুগ্ধ ক‌রে‌ছেন এই গায়ক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here