হাডর্সফিল্ডের বিপক্ষে নামার আগে শেষ তিন ম্যাচে ম্যান সিটির গোল সংখ্যা ১৯। আর সেখানে হাডর্সফিল্ডের পুরো মৌসুমে গোল সংখ্যা ১৬! বোঝাই যাচ্ছিল সিটিজেনদের বিপক্ষে অবধারিতভবেই হারতে যাচ্ছে তারা। ম্যাচ শেষে হলোও তাই। মৌসুমে শততম গোলের মাইলফলক স্পর্শ করার ম্যাচে টেবিলের তলানির দলটিকে ০-৩ ব্যবধানে হারিয়েছে সিটি। তিনটি গোল আসে দানিলো, সানে এবং স্টার্লিংয়ের পা থেকে।

অতিথিদের মাঠে শুরু থেকেই বল নিজেদের দখলে নিয়ে খেলতে থাকে সিটি। দীর্ঘদিন পর এদিন একাদশে ফেরে ডি ব্রুয়েন এবং আগুয়েরো। ১৮ মিনিটে গোলও পেয়ে যায় তারা।

ওয়াকারের ক্রস থেকে সিটিজেনদের হয়ে মৌসুমের শততম গোলটি করেন ব্রাজিলিয়ান রাইট ব্যাক দানিলো। ইউরোপের শীর্ষ পাঁচ লিগের ভেতর তারাই একমাত্র ক্লাব যারা একশো গোলের মাইলফলক স্পর্শ করলো। প্রথমার্ধে ঐ এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় পেপ গার্দিওলা বাহিনী।

বিরতি থেকে ফিরে প্রথম ১৫ মিনিটে দুই গোল আদায় করে নেয় সিটিজেনরা। ৫৪ মিনিটে লিরয়ে সানের ক্রস থেকে ডাইভিং হেডে গোল করেন রহিম স্টার্লিং। এর ঠিক দুই মিনিট পর আগুয়েরোর হেডে বাড়ানো বল থেকে সুন্দর করে সেটিকে জালে জড়ান জার্মান সেনসেশন লিরয়ে সানে।

ম্যাচের বাকি সময়টায় গোলের আরো চেষ্টা করলেও ব্যর্থ হয় সিটি। ফলে ০-৩ ব্যবধানের জয়ে শীর্ষে থাকা লিভারপুলের সঙ্গে পয়েন্ট ব্যবধানে কমিয়ে চারে নিয়ে আসলো তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here