বানারীপাড়ায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপি কর্মসূচির অংশ হিসেবে উপজেলার সলিয়াবাকপুর ও চাখার ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১টায় সলিয়াবাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ.সালাম হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুকুজ্জামানের সঞ্চালনায় স্থানীয় ফজলুল হক মাধ্যমিক বিদ্যালয় মাঠে ও বিকাল ৪টায় চাখার ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ হুমায়ুন কবির লুলুর সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত পৃথক আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম বলেন, ঘাতকরা শুধু সপিরবারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকেই নয় বাংলাদেশকেই হত্যা করতে চেয়েছিলো। ওরা বঙ্গবন্ধুকে দৈহিকভাবে হত্যা করতে পারলেও আত্মিকভাবে হত্যা করতে পারেনি, তাঁর আদর্শকে ধারণ ও লালন করে তাঁর সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে সগৌরবে মাথা উঁচু করে দাঁিড়য়ে আছে।

আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য সৈয়দ নজরুল ইসলাম শাহীন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,সহ-সভাপতি একে এম ইউসুফ আলী ও অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন,সহ-সভাপতি ও চাখার ইউপি চেয়ারম্যান খিজির সরদার,সাংগঠনিক সম্পাদক ও সলিয়াবাকপুর ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,নারী ভাইস চেয়ারম্যান সৈযদা তাসলিমা হোসেন ফ্লোরা প্রমুখ।

আলোচনা শেষে বঙ্গবন্ধু সহ শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here