শেরপুরে ঘুষের টাকাসহ দুর্নীতি দমন কমিশনের (দুদক) কর্মকর্তাদের হাতে আটক শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূঁইয়াকে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (২৯ ডিসেম্বর) দুপুরে অবকাশকালীন স্পেশাল ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মো. মুজিবুর রহমান এ রিমান্ড মঞ্জুর করেন।

একই সঙ্গে সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূঁইয়ার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপ-পরিচালক মো. মোস্তাফজুর রহমান তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঁচদিনের রিমান্ড আবেদন করেছিলেন।

দুদকের আইনজীবী অ্যাডভোকেট মোখলেছুর রহমান জীবন শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূঁইয়ার জামিন বাতিল ও দুইদিনের রিমান্ড মঞ্জুরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, আদালতের বিচারক উভয়পক্ষের শুনানি শেষে এ আদেশ দেন।

গত ৪ ডিসেম্বর সন্ধ্যায় দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের এক অভিযানে সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূঁইয়াকে শ্রীবরদী উপজেলার নিজ কার্যালয় থেকে ঘুষের নগদ ৯৫ হাজার ৫০০ টাকাসহ আটক করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের সহকারী পরিচালক মো. আতিকুল আলম বাদী হয়ে ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ আইনে মামলা করেন।

সাব-রেজিস্ট্রার আব্দুর রহমানের বাড়ি মুন্সীগঞ্জ জেলায়। তিনি ২০১৮ সালের ২ এপ্রিল শ্রীবরদীতে সাব-রেজিস্ট্রার হিসেবে যোগদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here