বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নে রাজারচর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এক জনকে কুপিয়ে জখম করেছে কিশোর সন্ত্রাসী।

গত ২৬ জুলাই সোমবার সকাল ৯ ঘটিকার সময় খান বাড়িতে এ ঘটনা ঘটে। জখম হওয়া ব্যাক্তি বর্তমানে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, চরমোনাই ইউনিয়নে রাজারচর গ্রামে ৫নং ওয়ার্ডের খান বাড়িতে খান মোঃ হাফিজুর রহমান ও তার চাচাতো ভাই জাহাঙ্গির হোসেন জাকিরের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

উক্ত জমি নিয়ে স্থানীয়ভাবে কয়েকবার দু’পক্ষের মধ্যে মাপঝোপ ও শালীশ মিমাংশা হয়। তবুও বেপরোয়া জাহাঙ্গির হোসেন জাকির শালীশের রায় উপেক্ষা করে বিরোধীয় জমি তার দখলে নিতে চাইলে জমির প্রকৃত মালিক মোঃ হাফিজুর রহমান বাধা প্রদান করলে জাহাঙ্গির হোসেন জাকিরের একমাত্র পূত্র রিফাত হোসেন খান মোঃ হাফিজুর রহমানকে পিটিয়ে ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

স্বজনরা তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে। প্রত্যক্ষদর্শীরা জানায়, রিফাত হোসেন খানের হামলায় মোঃ হাফিজুর রহমানকে কোপানোর সময় হামলাকারী যুবকের হামলায় তার পিতা জাহাঙ্গির হোসেন জাকিরও জখম হয়।

এ ঘটনায় আহত হাফিজুরের বড় ভাই মোঃ মোস্তাফিজুর রহমান বাদী হয়ে গত ২৭ জুলাই রাতে মোঃ রিফাত হোসেন খান, জাহাঙ্গির হোসেন জাকির খান ও হাফিজা খানম রুজিকে আসামী করে বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার নং-৫৪ জি.আর ৫০৮/২১। মামলার ধারা ১৪৩/৩২৩/৩২৪/৩০৭/৩২৬/৫০৬(২)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here