আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফয়েল আহমেদ বলেছেন, চলমান অভিযানের মাধ্যমে দেশকে দুর্নীতিমুক্ত করা হবে। কেউ যদি অন্যায় করে তাহলে পার পাবে না। অন্যায়কারীর বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে।

শনিবার সন্ধ্যার আগে ভোলা সদরের ভেলুমিয়া বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

তোফায়েল বলেন, ঢাকা শহরে যারা ক্যাসিনো চালিয়ে ব্যবসা করত, যারা দুর্নীতিবাজ তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভিযান শুরু করেছেন। তিনি আরও বলেন, প্রত্যেককে সততার সঙ্গে কাজ করতে হবে। গ্রাম থেকে মাদক ও সন্ত্রাস নির্মূলে সকলকে কাজ করার আহ্বান জানান তিনি।

এ সময় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে তিনি আরও বলেন, আমরা শহর ও গ্রামে ব্যাপক উন্নয়ন করেছি। প্রধানমন্ত্রী গ্রামগুলোকে শহরে পরিণত করেছেন। বিগত দিনে অন্য সরকারও রাষ্ট্র ক্ষমতায় ছিল। কিন্তু তারা এত উন্নয়ন করতে পারেনি।

ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুস সালাম মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছ, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক লিটন মাল প্রমুখ। পরে শহরের বিভিন্ন মন্ডপে দুর্গা পূজা পরিদর্শন করেন তোফায়েল আহমেদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here