ছারছীনা দরবার শরীফের অন্যতম উজ্জ্বল নক্ষত্র, ছারছীনা দরবারের মরহুম পীরে কামেল আল্লামা শাহ্ সূফি আবু জাফর মোহাম্মদ ছালেহ রহঃ এর একান্ত সফর সঙ্গী ও বরগুনা জেলার আমতলী কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা আবু জাফর মোহাম্মদ শামসুদ্দোহা গুরুতর অসুস্থ হয়ে মিরপুর-২ হার্ড ফাউন্ডেশন হাসপাতালের সিসিউতে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

তার বড় ছেলে মাওলানা মাহবুবুর রহমান জানান, তার বাবা ওমরাহ পালনের উদ্দেশ্যে বাংলাদেশ থেকে মক্কা শরীফে যান। ওমরা পালন শেষে মদিনায় এসে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। মদিনা শরীফের একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে গত ১৯ মে দেশে আসেন। এরপর তাকে মিরপুর-২ হার্ড ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করে বিশেষজ্ঞ কনসালট্যান্ট এর দায়িত্বে চিকিৎসা চলছিল। হঠাৎ করে গতকাল অসুস্থতা বেশী হওয়ায় সিসিইউতে স্থানান্তর করা হয়।

তার সুস্থতা কামনায দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার বড় ছেলে মাওলানা মাহবুবুর রহমান, মেজো ছেলে মাওলানা আব্দুন নুর।

উল্লেখ্য- মাওলানা আবু জাফর মোহাম্মদ শামসুদ্দোহা অরাজনৈতীক দ্বিনী সংগঠন বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর কেন্দ্রীয় নায়েবে নাজেমে আ’লা। তিনি বিভিন্ন সময়ে ধর্মীয় ব্যাপারে রাষ্ট্রীয় পর্যায়ের নের্তবৃন্দের সাথে ছারছীনা দরবারের পক্ষে প্রতিনিধিত্ব করতেন। তার সুস্থতা কামনায় দেশের বিভিন্ন স্থানে খতমে কোরআন ও খতমে শেফা পাঠ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here