ঝালকাঠির পৌরসভার গেট সংলগ্ন গাবখান ব্রিজের কিফাইতনগর নামক স্থানে দু বোনকে শ্লীলতাহানি করার প্রতিবাদ করায় স্থানীয় এক বিতর্কিত কাউন্সিলর এর ভাতিজা সাকিব কুপিয়ে হত্যাচেষ্টা ও যখম করেছে নিজাম নামে এক যুবককে। নিজাম সরদার নামক আহত যুবককে ধারালো দেশীয় অস্র দিয়ে কুপিয়ে হত্যাচেষ্টা করে স্থানীয় মো. সবুজ এর পুত্র সাকিব।

সরজমিন পরিদর্শন করে জানা গেছে, ঈদকে উপলক্ষ করে আহত নিজাম তার পরিবার এর সাথে নিজ্ব গ্রামে ঈদ উৎযাপন করতে আসেন। ঘটনার দিন সন্ধায় ভাই,বোন,ভাবী সহ সকল নিকট স্বজনরা একত্রে গাবখান ব্রিজে ঘুরতে গেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাকিবসহ তার ক্যাডার বাহিনী এক পর্যায় নিজামের দু বোনকে শ্লীলতাহানি করে এবং দুলাভাইকে সংঘবদ্ধভাবে বেদম মারধর করে। এসময় নিজাম প্রতিবাদ করলে তাকে জবাই দিতে মহাসড়কের পাশে শাখা রোডের মধ্যে নিয়ে মাথায় প্রথমে দা দিয়ে কুপিয়ে আহত করে এবং লাঠি ও হকি স্টিক দিয়ে তাকেও বেদম মারধর করে মোবাইল ও নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়।খবর পেয়ে ঘটনাস্থলে নিজামের আত্মীয় স্বজন পৌছালে দৌড়ে পালায় মদ্যপ সাকিব ও তার ক্যাডার বাহিনী। এর পরপরই খবর পেয়ে ঝালকাঠি খানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে, তবে কাওকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ওদিকে আহত নিজামকে দ্রুত ঝালকাঠি মেডিকেল নিলে কর্তব্যরত ডা. তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ স্থানান্তর করেন। এ রিপোর্ট করা পর্যন্ত আহত যুবক নিজাম মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন এবং মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
ভুক্তভোগী নিজাম অজ্ঞান থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। হাসপাতালে থাকা তার স্বজনরা বলেন ” শ্লীলতাহানীর, ছিনতাই ও কুপিয়ে আহত করার বিয়টি সম্পূর্ণ সত্য হলেও আমরা এখনি মামলা করার পূর্ণ সিদ্ধান্ত নেইনি,তবে রোগীর অবস্থা আশঙ্কাজনক আমরা পরে এ বিষয়ে মন্তব্য করবো।”

কুপিয়ে আহত করার ঘটনায় ঝালকাঠি থানার অফিসার ইনচার্জ বলেন ” বিষয়টি আমি জানতে পেরেই তাত্ক্ষণিকভাবে ফোর্স পাঠিয়েছি এবং ভুক্তভোগীদের অভিযোগ গুরুত্বের সাথে বিবেচনা করেছি। আমি আইনি ব্যাবস্থা নিচ্ছি এ বিষয়ে। “

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here