অনলাইন ডেস্ক// ঝালকাঠির রাজাপুরের কেওতা গ্রামের বড়বাড়ি এলাকার কেওতা মাদ্রসার সহকারি আরবি শিক্ষক মাসুদুর রহমানের ভবন নির্মান কাজের ৮টি পিলার ভাঙচুর ও মালামাল ক্ষতিগ্রস্থ করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকালে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ওই শিক্ষকের আপন ভাই শুক্তাগড় ইউনিয়ন ভূমি অফিসের পিয়ন মাহাবুবুর রহমান তার শ্বশুরবাড়ির লোকজন দিয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন শিক্ষক মাসুদুর রহমান। সকালেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শিক্ষক মাসুদুর রহমান অভিযোগ করে জানান, তার ভাই মাহাবুবুর রহমান জমি মেপে খুটা দিয়ে সিমানা দিয়ে দেয় এবং গত ভবন নির্মান কাজ শুরু উপলক্ষে মিলাদেও তিনি অংশ নেন। পরে ভবন নির্মানের জন্য মুটি খুড়ে বেইজ ও পিলার নির্মান কাজ শুরু করা হয়। কিন্তু শুরু থেকে কাজে কোন প্রকার বাধা না দিয়ে বুধবার সকালে মাহাবুবুর রহমান তার শ্বশুরবাড়ির লোকজন দিয়ে ভবন নির্মান কাজের ৮টি পিলার ভাঙচু করে এবং মালামালের ক্ষতিসাধন করে।

অভিযুক্ত শুক্তাগড় ইউনিয়ন ভূমি অফিসের পিয়ন মাহাবুবুর রহমান জানান, শিক্ষক মাসুদুর রহমানকে জমি সঠিকভাবে বন্টন করে কাজ শুরু করতে বললেও তিনি না শুনে কাজ শুরু করেন। পরে থানায় অভিযোগ দিলে পুলিশ শালিশ মানিয়ে দেয় বুধবার বিকেলে তার বৈঠক হওয়ার কথা থাকলেও তিনি মঙ্গলবার রাতেই পিলার নির্মান করে, যা ভেঙে ফেলে হয়।
রাজাপুর থানার এসআই আবুল কালাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here