উপমহাদেশের প্রখ্যাত আলেমেদ্বীন মাওলানা আযিযুর রহমান নেছারারাবাদী কায়েদ সাহেব সাহেব হুজুর (রহ) প্রতিষ্ঠিত ঝালকাঠি এন এস কামিল মাদ্রাসার বার্ষিক মাহফিলে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

আগামী ২২ ফেব্রুয়ারি (শুক্রবার) বিকাল তিনটায় উদ্বোধনী বয়ানের মধ্য দিয়ে দু’দিন ব্যাপী মাহফিল শুরু হবে। ২৩ ফেব্রুয়ারি (শনিবার) ফজরের নামায শেষে তানফীযী বয়ান ও আখেরী মুনাজাত করা হবে।

মাহফিল পরিচালক আমীরুল মুছলিমীন মাওলানা খলিলুর রহমান নেছারাবাদী হুজুর সোমবার মাহফিলের সার্বিক কার্যক্রম পরিদর্শন করেন। তিনি বলেন, ইসলামী সমাজ গঠনের জন্য উপস্থিত সকলকে নিয়োজিত করাই মাহফিলের লক্ষ্য। ৩টি মাহফিল মাঠে ৪ লক্ষাধিক মুসল্লি সমাগমের প্রস্তুতি রয়েছে। এরমধ্যে ২ লক্ষ মুসল্লিদের থাকা-খাওয়ার সু ব্যবস্থা রয়েছে। গাড়ি পার্কিংয়ের জন্য বিশেষ ব্যবস্থা রয়েছে।

নিরবচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থা সচল রাখতে অত্যাধুনিক ও ক্ষমতাসম্পন্ন জেনারেটর রাখা হয়েছে। যাতে করে কোনভাবে বৈদ্যুতিক গোলযোগ সৃষ্টি হলে উত্তরে মাহফিলে প্রধান প্রবেশদ্বার বাসন্ডা ব্রিজ এবং দক্ষিনে পিপলিতা জোড়া ব্রিজ পর্যন্ত বিদ্যুত ব্যবস্থা সার্বক্ষনিক সচল থাকে। দল-মত-ছেলছেলা নির্বিশেষে সকলকে মাহফিলে উপস্থিত থাকার আহ্বান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here