টঙ্গীর এরশাদ নগরের চাঞ্চল্যকর মাছ ব্যবসায়ী সেন্টু হত্যা মামলার ফাঁসির দন্ডাদেশ প্রাপ্ত পলাতক আসামি সন্ত্রাসী বাবুকে (৩০) গতকাল বুধবার ভোররাতে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে পুলিশ। সে বরিশাল জেলার বাকেরগঞ্জ থানা এলাকার দুধাল গ্রামের আব্দুর রউফের ছেলে।

টঙ্গী পূর্ব থানার সহকারী উপ পুলিশ পরিদর্শক জয়নুল আবেদীন জানান, ভোররাত সাড়ে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে এরশাদ নগর ১ নং ব্লকের রউফের বাসায় ওই পলাতক আসামি অবস্থান করছে মর্মে খবর পাই। পরে সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে বাবুকে গ্রেফতার করা হয়। তিনি আরো জানান, বিগত ২০০৬ সালের ২৭ জানুয়ারী রাত সাড়ে ৮ টায় একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাবুর নেতৃত্বে একদল সন্ত্রাসী সেন্টুর ওপর হামলা চালায়।

এ সময় সন্ত্রাসীরা সেন্টুর মা মিনারা বেগমের সামনে তাদের বাসার কাছে সড়কে ফেলে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে। এ সক্রান্তে নিহতে পিতা বাদী হয়ে টঙ্গী থানায় কয়েকজনকে আসামি করে হত্যা মামলা নং ২৪(১)২০০৬ দায়ের করা হয়। এ মামলায় বিজ্ঞ আদালত ২০১৬ সালের ২২ মে তার বিরুদ্ধে ফাঁসির দন্ডাদেশ প্রদান করলে সে ফেরার হয়। গতকাল সে তার পরিবারে লোকজনের সাথে এরশাদ নগরের বাসায় দেখা করতে আসলে পুলিশ তাকে গ্রেফতার করে।
টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেন বিষয়টির সত্যতা স্বীকার করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here