ছবিতে যাকে দেখছেন উনার নাম কদ্দুস আলী। উনার বাড়ি নেত্রকোনার ছোট গারা। বয়স ৮০-৮৫ বছর হবে। গত সাত মাস আগে এক মোটরসাইকেল এক্সিডেন্টে উনার বাম পায়ের হাড্ডি পুরোপুরি ভেঙ্গে যায়।
ওই সময় ডাক্তার ওই ভাঙ্গা পায়ে রড ঢুকিয়ে ব্যান্ডেজ করে দিয়েছিল। কথা ছিল ছয় মাস পর রডটি আবার অপসারণ করার। কিন্ত সময় চলে গেলেও টাকার অভাবে তিনি রডটি পা থেকে রড অপসারণ করতে পারছেনা। মাত্র ২০ হাজার টাকা একসাথে জোগাড় হয়নি বলে শরীরে এই রডটি এভাবেই বয়ে বেরাচ্ছেন অসহায় এই মানুষটি।

এভাবে যদি বেশি দিন থাকে তাহলে পায়ে ইনফেকশন হয়ে বড় ধরণের সমস্যার সৃষ্টি হতে পারে। তারপর পা কেটে ফেলা ছাড়া আর কোন উপায় থাকবেনা বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আর আমরা যদি মাত্র ১০ জন মিলে ২০০০ টাকা করে দেই অথবা ২০ জন মিলে ১০০০ টাকা করে দেই অথবা ৪০ জন মিলে ৫০০ টাকা করে অথবা ১০০ জন মিলে ২০০ টাকা করে দেই তাহলেও আমাদের ক্ষুদ্র দান এই গরীব অসহায় মুরুব্বী লোকটার জন্য একটা বিশাল উপকার হতে পারে।

 

মানবতা এখনও মরে যাইনি, সামান্য ২০ হাজার টাকার জন্য গরীব এই অসহায় মানুষটির জীবন থেমে যেতে পারেনা। লোহার এই রডটি অপসারণের জন্য জেড,এইস, বাবু নামের এক ব্যক্তি উনাকে ময়মনসিংহ নিয়ে যাওয়ার উদ্যোগ নিয়েছে। কেউ অসহায় এই মানুষটিকে সহযোগিতা করতে চাইলে পেইজের ইনবক্স, কমেন্ট বক্স অথবা নিচের নাম্বারে যোগাযোগ করতে পারেন।

যোগাযোগ
মাসুদুল করিম মাসুদ- ০১৭১২৪২৮২৯২
জেড এইস বাবু ভূইয়া- ০১৭১৭৩২১৫৯৬

নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here