সাতক্ষীরার কলারোয়া থানার ব্রজবাকসা এলাকা থেকে পটুয়াখালী পাঁচারকালে একটি ট্রাক বোঝাই ৭০৮ বোতল ফেন্সিডিল সহ ২জনকে আটক করেছে র‌্যাব-৮। গতকাল শুক্রবার রাত সাড়ে ৯টায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কের নলছিটি উপজেলার বেলী ফিলিং স্টেশন এলাকায় চেকপোস্ট স্থাপন করে এই ফেন্সিডিল বোঝাই ট্রাক সহ ২জনকে আটক করে র‌্যাব।

 

শনিবার সকাল ১১টায় বরিশাল নগরীর রূপাতলী ব্যাব-৮ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব কর্মকর্তারা জানান, সাতক্ষীরা থেকে ট্রাক বোঝাই করে বিপুল পরিমান ফেন্সিডিল পটুয়াখালীতে পাঁচার করা হচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে র‌্যাবের একটি বিশেষ দল শুক্রবার রাতে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের নলছিটিতে চেকপোস্ট স্থাপন করে। রাত সাড়ে ৯টার দিকে একটি সন্দেহভাজন ট্রাক আটক করে।

 

এ সময় ট্রাক চালক যশোরের ঝিকরগাছা থানার পুরন্দপুর (পার্ট) গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে মো. আদম আলী এবং চালকের সহকারী একই থানার একই গ্রামের মৃত আ. জলিলের ছেলে মো. রানা হোসেনকে আটক করে র‌্যাব। আটকের পরপরই তারা র‌্যাবের জিজ্ঞাসাবাদে তাদের ট্রাকে ফেন্সিডিল থাকার কথা স্বীকার করে। একই সাথে এই ফেন্সিডিলের সাথে জড়িত বেনাপোলের দক্ষিণ বারোপোতার শরীফ মেম্বার এবং ঝিকরগাছার সালামের নাম প্রকাশ করে তারা।

 

পরে ট্রাকের জ্বালানী ট্যাংকির ভেতর থেকে ভারতে তৈরী আমদানী নিষিদ্ধ ৭০৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব সদস্যরা। আটক দুই জন দেশের বিভিন্ন এলাকা থেকে ফেন্সিডিলের চালান সংগ্রহ করে বরিশালের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলো বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানিয়েছে। এ ঘটনায় র‌্যাবের ডিএডি মো. মাহফুজুর রহমান বাদী হয়ে ঝালকাঠি জেলার নলছিটি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব-৮।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here