বানারীপাড়ায় ‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’ স্লোগানকে সামনে রেখে কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকাল ১০টায় পৌর শহরে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম বলেন, দেশকে উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলায় রূপান্তর করতে হলে দেশকে প্রথমে দুর্নীতিবাজ,সন্ত্রাস,জঙ্গিবাদ ও মাদকমুক্ত করতে হবে।

তিনি আরও বলেন, পুলিশ ও জনপ্রতিনিধি শাসক নয় জনগনের সেবক। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান উন্নয়ন ও অগ্রগতিতে পুলিশ সহ প্রশাসনের বিশেষ ভূমিকা রয়েছে।

বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি ও জেলা কমিউনিটি পুলিশিংয়ের সদস্য রাহাদ সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ,জেলা অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) আনোয়ার সাঈদ, বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, সহ-সভাপতি অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন ও মজিবুর রহমান, যুগ্ম সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান আ. জলিল ঘরামী, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ড,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা তারূকদার প্রমুখ।

অনুষ্ঠানে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন এমপি শাহে আলম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here