শহীদ সোহেল চত্বরস্থ দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন জাতীর জনক বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলির আর দোয়া মোনাজাতের মধ্যদিয়ে বরিশালে আওয়ামী লীগের সত্তরতম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির সূচনা করেন। এরপর কেন্দ্রের সমন্বয় করে সকাল ৯ টায় কেন্দ্রীয় শহীদ মিনারে জাতীয় সংগীত পরিবেশন ও বেলুন উড়িয়ে আওয়ামীলীগের সত্তরতম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করে পরে এক বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়।

আজ রবিবার (২৩ই জুন) সকাল সোয়া ৯ টায় শোভাযাত্রা বের হওয়ার শুরুতে জেলা ও মহানগর আওয়ামীলীগের আয়োজনে এই সভায় বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেন, দেশ এখন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। তার নেতৃত্বে অবহেলিত দক্ষিণঅঞ্চলের মানুষে জীবন যাত্রার মান উন্নয়ন হচ্ছে। কর্মসংস্থানের যোগানের কর্মসূচি চলমান রয়েছে। এই অগ্রযাত্রায় সামিল হতে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সর্বস্তরের জনতাকে সামিল হওয়ার আহবান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামা লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুচ, মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন, মহানগর সহ-সভাপতি বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, জেলা সহ-সভাপতি সৈয়দ আনিছুর রহমান, বিসিসি প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, প্যানেল মেয়র এ্যাভোকেট রফিকুল ইসলাম খোকন, সাবেক মহানগর সাধারন সম্পাদক এ্যাডভোকেট আফজালুল করীমসহ ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

প্রচন্ড রৌদ্র ক্ষরতাপ উপেক্ষা করে দলীয় নেতা কর্মীদের নিয়ে সিটি মেয়র সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দরা এক বর্ণাঢ্য শোভাযাত্রা নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সোহেল চত্বর দলীয় কার্যালয়ে এস শেষ হয়।

এর পূর্বে সকাল থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন সাজ সজ্জায় সজ্জিত হয়ে কর্মসূচী অংশ নেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here