গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী বাজার এলাকা থেকে টঙ্গীর শীর্ষ সন্ত্রাসী কামরুল ইসলাম ওরফে গাংগুয়াকে বিদেশি পিস্তল ও গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাবের সদস্যরা।

র‌্যাব-১-এর অধিনায়ক লে. কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেম বলেন, গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাব-১-এর সদস্যরা মঙ্গলবার দুপুরে গাজীপুর মহানগরীর টঙ্গী বাজার এলাকায় অভিযান চালায়।

এ সময় টঙ্গী এলাকার শীর্ষ সন্ত্রাসী ও একাধিক হত্যা, ছিনতাই, ডাকাতি ও মাদক মামলার আসামি মো. কামরুল সরকার ওরফে গাংগুয়াকে (৩৯) গ্রেফতার করা হয়। কামরুল কুমিল্লার দেবিদ্বার উপজেলার গোপালনগর এলাকার মো. জহির সরকারের ছেলে। গ্রেফতার গাংগুয়া টঙ্গী বাজার মধ্য আরিচপুরের জসিমের বাড়ির ভাড়াটিয়া। গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

লে. কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেম আরও বলেন, কামরুল সরকার ওরফে গাংগুয়াকে জিজ্ঞাসাবাদে জানায় দীর্ঘদিন ধরে অস্ত্রের মাধ্যমে ভীতি প্রদর্শন করে গাজীপুরের টঙ্গী এলাকাসহ আশেপাশের বিভিন্ন এলাকায় হত্যা, ছিনতাই, মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল। তার নামে টঙ্গী পূর্ব থানায় একাধিক হত্যা, ছিনতাই ও মাদক মামলা রয়েছে। ইতোপূর্বে হত্যা ও ছিনতাই মামলায় ছয় বছর কারাভোগ করেছে গাংগুয়া। একাধিকবার মাদক মামলায় টঙ্গী থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছিল। বর্তমানে তার বিরুদ্ধে একটি হত্যা মামলা বিচারাধীন রয়েছে বলেও জানান লে. কর্নেল মো. সারওয়ার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here