বরিশালের লাকুটিয়া সড়কে পিকআপ ভ্যানের ধাক্কায় লেদু আকন (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। মঙ্গলবার (৭ জানুয়ারী) সকাল সাড়ে ৯টার দিকে লাকুটিয়া সড়কের কাউনিয়া সাধুর বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত লেদু আকন ওই এলাকার বাসিন্দা। ঘাতক পিকআপ ও অটো আটক করেছে পুলিশ। ঘাতক পিকআপের ও অটোর চালক পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

 

 

স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৯টার দিকে নিহত লেদু আকন কাউনিয়া সাধুর বটতলা বাজারের দিকে যাচ্ছিল। এ সময় একটি পিকআপ (নাম্বার প্লেট অসচ্ছ) দ্রুত গতিতে এসে পথচারী লেদু আকনকে ধাক্কা দেয়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি অটোর সামনে গিয়ে পড়েন তিনি। ঘটনাস্থলেই তার অবস্থা আশংকাজনক হওয়ায় স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ

 

 

হাসপাতাল (শেবাচিম) নিে জরুরী বিভাগে পৌঁছানোর সাথে সাথে মারা যান লেদু আকন। এদিকে কাউনিয়া থানার এসআই জিহাদ ঘটনাস্থলে এসে ঘাতক পিকআপ ও অটো (ইজিবাইক) দুটোকে আটক করে থানায় নিয়ে যান।

 

এসআই জিহাদ জানান, এ ঘটনায় এখনো কেউ মামলা দায়ের করেনি। তবে যদি কেউ অভিযোগ কিংবা এজাহার দিতে চায় তাহলে তা গ্রহণ করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেন তিনি। অপরদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত লেদু আকনের পোষ্ট মর্টেম ছাড়াই তার পরিবারের পক্ষ থেকে নিহতের লাশ গ্রহণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here