র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিন, এর নেতৃত্বে অদ্য ২৬ ডিসেম্বর ২০১৯ তারিখ দুপুর ১.৩০ ঘটিকার সময় পটুয়াখালী জেলার সদর থানাধীন টাউন কালিকাপুর এলাকায় অভিযান পরিচালনা করে মনোয়ারখালী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর অপহৃত এক ছাত্রীকে উদ্ধার করে।

 

 

এসময় মুল অপহরণকারী মোঃ রাসেল ইকবালকে আটক করা হয়। ঘটনার বিবরণে জানা যায় যে, উক্ত অপহৃত ভিকটিম গত ০৯-১২-২০১৯ তারিখ সন্ধা অনুমান ৬ ঘটিকার সময় প্রকৃতির সাড়া দিতে ঘরের বাহিরে বের হলে, পূর্ব থেকে ওৎপেতে থাকা অভিযুক্ত ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক রাসেল ইকবাল জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ সংক্রান্তে অপহৃত ভিকটিমের পরিবার বিভিন্ন যায়গায় খোঁজাখুজি করেও কোথাও না পেয়ে অপহৃত ভিকটিমকে উদ্ধারে র‌্যাবের সহাযোগিতা কামনা করেন।

 

 

তদপ্রেক্ষিতে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অদ্য ২৬ ডিসেম্বর ২০১৯ তারিখ ১.৩০ ঘটিকার সময় পটুয়াখালী জেলার সদর থানাধীন টাউন কালিকাপুর এলাকায় একটি বাড়ী থেকে ভিকটিমকে উদ্ধার করে। এসময় মূল অপহরণকারী রাসেল ইকবাল কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকেও হাতেনাতে আটক করা হয়। উদ্ধারকৃত ভিকটিম ও আটককৃত আসামীকে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এ সংক্রান্তে ভিকটিমের মাতা বাদী হয়ে মির্জাগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here