পটুয়াখালীর কলাপাড়ায় মামা ও ভাগ্নের পরিবারের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংর্ঘষে নারীসহ ২০ জন আহত হয়েছে। উভয় পরিবারের গুরুতর আহত ইদ্রিস, সেহেল, নুরুল হক, নসির, রনি অমিন,আব্দুল হক, সুমি বেগম, মিজান, রেজাউল, জিহাত, মাফুজা, মন্নান, তাজিনুর, হানিফকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে কুয়াকাটার খাজুরা গ্রামে।

বুববার সকালে আহতদের মধ্যে নসির, হানিফ, আব্দুল হক, সুমি বেগম, মিজান, রেজাউল, জিহাদকে সংকটপন্ন অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়েছে বলে জানা গেছে।

আহতদের সূত্রে জানা যায়, কুয়াকাটার খাজুরা এলাকায় একটি কালভার্টের কাজ নিয়ে মামা আব্দুল হক ও ভাগনে হানিফের সাথে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয় পরিবারের সদস্যরা সংর্ঘষে জড়িয়ে পরে। এতে উভয় পরিবারের নারীসহ কমপক্ষে ২০ রক্তাক্ত জখম হয়।

কলাপাড়া হাসাপাতালে চিকিৎসক ডাক্তার জুনায়েত খান লেলীন জানান, হাসপাতালে আসা সাবাই কম-বেশি জখম হয়েছে। তাদেরকে চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে গুরুতরদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল রেফার কার হয়েছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর ইসলাম জানান, এ ঘটনায় দুই পক্ষের লোকজনই আহত রয়েছে। তারা সবাই চিকিৎসাধীন। এখন পর্যন্ত কোনো পক্ষই অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here