পটুয়াখালীতে রড বোঝাই একটি টমটমের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক শিক্ষকের পা বিচ্ছিন্ন হয়ে গেছে। বৃহস্পতিবার দুপুরে শহরের সার্কিট হাউসের উত্তর পাশে এ ঘটনা ঘটে।

আহত সাইফুজ্জামান (৩৮) বড়বিঘাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত। তিনি সদর উপজেলার বড়বিঘাই এলাকার বাসিন্দা ফজলুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে জেলগেট থেকে মোটরসাইকেলযোগে শিক্ষক সাইফুজ্জামান শহরের সদর রোর্ডের দিকে আসছিলেন। পথে শহরের গ্রন্থাগারের সামনে এলে রড বোঝাই একটি টমটম তাকে সামনে থেকে ধাক্কা দিয়ে প্রায় বিশ গজ টেনে নিয়ে যায়। টমটমে ব্রেক না থাকায় এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে রডের সঙ্গে শিক্ষক সাইফুজ্জামানের ডান পা থেকে যায়।

এ বিষয়ে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের ডা. মো. গোলাম কিবরিয়া জানান, এখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছি।

তিনি আরও জানান, বর্তমানে রোগীর যে অবস্থা তাতে পা জোড়া লাগানো সম্ভব না। তারপরেও বিশেষজ্ঞ সার্জন বিষয়টি ভালো বলতে পারবেন।

সুশীল সমাজের প্রতিনিধি সৈয়দ কিশোর জানান, আর কত মানুষের অঙ্গহানী হলে জেলার সড়কগুলোতে অবৈধ টমটম চলাচল বন্ধ হবে?

বিষয়টি নিশ্চিত করে পটুয়াখালী সদর থানা পুলিশের অফিসার ইনর্চাজ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, তাৎক্ষণিকভাবে আহত শিক্ষককে হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করেছি। উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশালে পাঠানোরও ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

তিনি আরও জানান, এ বিষয়ে এখনও লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here