পটুয়াখালীতে ১৫শ পিস ইয়াবাসহ এক দম্পতিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।শনিবার দুপুর ১২টার দিকে শহরের পুরান বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের অটক করা হয়।

আটককৃতরা হলেন পুরানবাজার মুদি ব্যবসায়ী পরোশ চন্দ্র সাহা (৫২) ও তার স্ত্রী পূর্ণিমা চন্দ্র সাহা (৪৫)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পটুয়াখালী (ক) সার্কেলের জেলা পরিদর্শক আবু রেজা মেহেদি হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স দুপুরে পুরান বাজার এলাকায় অভিযান চালানো হয়। এসময় পরেশের বাসা তল্লাশি করে কালো টেপ মোড়ানো দুটি জ্যামিতি বক্স উদ্ধার করা হয়। পরে পরেশের স্বীকারোক্তি অনুযায়ী ওই জ্যামিতি বক্সের মধ্যে ১৫শ পিস ইয়াবা পাওয়া যায়।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পরেশের স্ত্রী পূর্ণিমাকেও আটক করা হয়।

মেহেদি হাসান আরো জানান, পরেশ ও তার স্ত্রী দীর্ঘদিন ধরে গোপনে মুদি ব্যবসার পাশাপাশি ইয়াবা ব্যবসা করে আসছিল। ঢাকার মিরপুর থেকে এক ব্যক্তির কাছ থেকে জব্দকৃত ইয়াবা কিছুদিন আগে পরেশ ও তার স্ত্রী পটুয়াখালী নিয়ে এনেছে।

অভিযানে অন্যান্যের মধ্যে আরো যারা অংশ নেন তারা হলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক খন্দকার জাফর আহমেদ, সহকারী উপ-পরিদর্শক জিএম হাফিজুর রহমান প্রমুখ।

প্রশাসনের তথ্য অনুযায়ী পটুয়াখালীর পুরান বাজার এলাকা মাদকের আখড়া বলে চিহ্নিত দীর্ঘদিন ধরে। একটি প্রভাবশালী মহল সেখানকার মাদক ব্যবসায়ীদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে আসছিল।

এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান মেহেদি হাসান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here