পটুয়াখালী পৌরসভার নির্বাচন নব-নির্বাচিত মেয়র ও ১২ জন কাউন্সিলদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে বরিশাল বিভাগীয় কমিশনারের কনফারেন্স রুমে এ শপথবাক্য অনুষ্ঠিত হয়। বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস এ শপথ বাক্যপাঠ করান।

এসময় বরিশাল অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) ড. মুহম্মদ মোশারফ হোসেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) খায়রুল আলম শেখ। এছাড়াও বিভাগীয় প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শপথ বাক্যপাঠে মেয়র মহিউদ্দিন বরিশাল সিটি কর্পোরেশনের প্রয়াত মেয়র শওকত হোসেন হিরনের উন্নয়নের বাস্তব চিত্রের উদাহরন তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী সহযোগীতা নিয়ে আমি বরিশালের মত পটুয়াখালীকে সাজাতে চাই। প্রধানমন্ত্রী যেমনি করে এই দেশটিাকে সাজিয়েছেন। আমি তার সহযোগীতায় পটুয়াখালীকে সাজাতে চাই।

বরিশাল বিভাগীয় অফিস সুত্রে জানা গেছে, গত ২৮ ফেব্রুয়ারী পটুয়াখালী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে নৌকার প্রার্থী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক কাজী আলমগীরকে ছয়গুন ভোটে হারিয়ে বিপুল ভোটে নির্বাচিত হয় পটুয়াখালী চেম্বার অব কমার্সের সভাপতি মহিউদ্দিন আহমেদ। এছাড়াও এ নির্বাচনে কাউন্সিলর পদে র্নিবাচিত হয় ১ নং ওর্য়াডে-নিজামুল হক, ২ নং ওর্য়াডে এসএম ফারুক, ৩ নং ওর্য়াডে জাহিদ হোসেন, ৪ নং ওর্য়াডে সাংবাদিক কাজল বরন দাস, ৫ নং ওর্য়াডে আলাউদ্দিন আলাল, ৬ নং ওর্য়াডে রেজাউল করিম লাবু, ৭ নং ওর্য়াডে লুৎফুর রহমান শাহরিয়ার, ৮ নং ওর্য়াডে দেলোয়ার হোসেন এবং ৯ নং ওর্য়াডে জাহিদ মাহামুদ মতিন। এছাড়াও সংরক্ষিত মহিলা কাউন্সিল পদে র্নিবাচিত হয়েছে নাজিরা আক্তার রিয়ামনি, ঝর্না সিকদার এবং নাদিরা ইসলাম পারুল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here