বরিশাল বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ৮০ জন শিক্ষার্থীর অংশগ্রহণে মাদকবিরোধী মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। কারসা ফাউন্ডেশনের আয়োজনে এবং জেলা ক্রীড়া অফিস ও বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা দফতরের তত্ত্বাবধায়নে মঙ্গলবার সকাল ৮টায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন ভোলা-বরিশাল মহাসড়কে এই মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এসএম ইমামুল হক উপস্থিত থেকে অংশগ্রহণকারীদের উৎসাহ দেন। পরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রিয় খেলার মাঠে প্রতিযোগীতায় অংশগ্রহণকারীদের পুরস্কার বিতরণ করেন উপাচার্য। এসময় তিনি উপস্থিত প্রতিযোগিদের উদ্দেশ্যে বলেন, খেলাধুলা চর্চা শরীর ও মনকে প্রফুল্ল রাখে।
মাদকমুক্ত সুস্থ্য জীবন গড়তে খেলাধুলার কোন বিকল্প নেই। তোমরা সব সময় মাদক থেকে দুরে থাকবে এবং অন্যকেও মাদকমুক্ত রাখতে সচেষ্ঠ থাকবে। আর এভাবে সকলের সম্মিলিত প্রয়াসেই একটি মাদকমুক্ত জাতী গঠন সম্ভব হবে।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন রেজিস্ট্রার ড. মো. হাসিনুর রহমান, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট সিএসই বিভাগের চেয়ারম্যান রাহাত হোসাইন ফয়সাল, প্রক্টর ড. সুব্রত কুমার দাস, শারীরিক শিক্ষা দফতরের পরিচালক ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. তারিকুল হক, সিএসই বিভাগের প্রভাষক মো. ইরফান, পরিকল্পনা ও উন্নয়ন শাখার উপ-পরিচালক মো. হুমায়ুন কবীর, অর্থ ও হিসাব শাখার উপ-পরিচালক সুব্রত কুমার বাহাদুর, নির্বাহী প্রকৌশলী মুরশীদ আবেদীন, শারীরিক শিক্ষা দপ্তরের সহকারী পরিচালক বাহাউদ্দীন গোলাপ, সহকারী রেজিস্ট্রার ড. এএফএম বোরহান উদ্দীন, সহকারী রেজিস্ট্রার দিদার হোসেন খান, জেলা ক্রীড়া অফিসার হুসাইন আহমাদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here