দুই যুবলীগ নেতার ‘ক্রসফায়ার’ চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় বরগুনা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান এপিপি মো. আক্তারুজ্জামান বাহাদুরকে জেলা আইনজীবী সমিতি থেকে বরখাস্ত করা হয়েছে।

পেশাগত অসদাচরণের কারণে বুধবার বিকেলে কার্যনির্বাহী কমিটির এক সভায় আক্তারুজ্জামান বাহাদুরকে বরখাস্তের সিদ্ধান্ত দেয় বরগুনা জেলা আইনজীবী সমিতি।

বিষয়টি নিশ্চিত করে বরগুনা জেলা আইনজীবী সমিতির যুগ্ম সম্পাদক মো. মনিরুল ইসলাম মনির বলেন, বরগুনা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সভাপতি কামরুল আহসান মহারাজ এবং জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাহাবুদ্দীন সাবুর ‘ক্রসফায়ার’ চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন আক্তারুজ্জামান বাহাদুর। পরে এ বিষয়ে কামরুল আহসান মহারাজ সাধারণ ডায়েরি (জিডি) করার পাশাপাশি জেলা আইনজীবী সমিতিতে লিখিত অভিযোগ দেন।

মনিরুল ইসলাম মনির আরও বলেন, লিখিত অভিযোগ পাওয়ার পর আক্তারুজ্জামান বাহাদুরের কাছে এ বিষয়ে একাধিকবার জবাব চায় জেলা আইনজীবী সমিতি। কিন্তু এতে তিনি কোনো জবাব দেননি। জবাব না দেয়ায় জেলা আইনজীবী সমিতি গঠনতান্ত্রিক নিয়ম অনুযায়ী আক্তারুজ্জামান বাহাদুরের সদস্য পদ স্থগিত করা হয়। সেই সঙ্গে তাকে বরখাস্ত করা হয়।

এর আগে সাংবাদিকদের নিয়েও কটূক্তি করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন আক্তারুজ্জামান বাহাদুর। এর প্রেক্ষিতেও জেলা আইনজীবী সমিতিতে আক্তারুজ্জামান বাহাদুরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেয় বরগুনা প্রেস ক্লাব। ওই সময় তার বিরুদ্ধে ব্যবস্থা না নিলেও এবার যুবলীগের দুই নেতার ‘ক্রসফায়ার’ চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় তাকে বরখাস্ত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here