রগুনার পাথরঘাটায় এক জেলে শ্রমিক ইউনুচ হাওলাদারের একটি ইঞ্জিন চালিত ট্রলার রাতের আধাঁরে দুবৃত্তের আগুনে পুরে ছাই হয়ে গেছে।
বোরবার (২২ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে পাথরঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার ভোর ৫টার দিকে উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম চরলাঠিমারা গ্রামের একটি খালে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ওই জেলের প্রায় ২লাখ টাকার ক্ষতি হয়েছে।

ট্রলার মালিক ইউনুচ উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম চরলাঠিমারা গ্রামের আব্দুল হামেদের ছেলে। তিনি নিজেই ওই ট্রলারটি দিয়ে নদীতে মাছ শিকার করে জীবিকা নির্বাহ করতেন।

মালিক ইউনুচ জানান, ট্রলার দিয়ে রাতে মাছধরার জাল নদীতে ফেলে এসে খালের মধ্যে রেখে চলে যান। ভোর রাতে তার বড় ভাই জানান তার ট্ররারটি আগুনে জলছে। দৌড়ে এসে দেখি ট্রলারটির অর্ধেক পুরে গেছে। আমার সংসার চালানোর একমাত্র অবলম্বন এই ট্রলারটি বিভিন্ন এনজিও থেকে লোন নিয়ে গড়েছিলাম। এখন কিভাবে আমার দিন চলবে আল্লাহ জানে।

তিনি আরো জানান, কিছুদি আগে স্থানীয় হেমায়েত, বেল্লাল, ফোরকান, মিরাজসহ প্রায় ১০ থেকে ১২জন লোকের সাথে মসজিদে নামাজ পড়ার সময় জামেলা হয়েছিল। সে সময় তারা আমাকে দেখে নিবে বলে হুমকি দেয়। আমার ধারনা তারাই আমার ট্রলারে আগুন দিয়েছে ।

এবিষয়ে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন জানান, আমাকে মৌখিক ভাবে জানানো হয়েছে। লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যাবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here