বরগুনা জেলা আইনজীবী সমিতির নির্বাচন আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি হয়েছেন অ্যাড. আবদুর রহমান (নান্টু)। তিনি পেয়েছেন ১৪৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাড. এম এ জলিল পেয়েছেন ১০১ভোট। সম্পাদক পদে ১৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন অ্যাড. মাহবুবুল বারী আসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন অ্যাড. আতিকুল হক। তিনি পেয়েছেন ১০৭ ভোট।

নির্বাচনে সহ-সভাপতি (বরগুনা সদর) পদে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মো. বাহাউদ্দিন মিঞা, সহ-সভাপতি (আমতলী) পদে অ্যাডভোকেট আব্দুল কাদের, সহ-সভাপতি (পাথরঘাটা) পদে অ্যাডভোকেট মো. মশিউর রহমান, মহিলা বিষয়ক সম্পাদিকা পদে নাহিদ সুলতানা (লাকী), যুগ্ম সম্পাদক (বরগুনা সদর) পদে অ্যাডভোকেট মো. মনিরুল ইসলাম (মনির), যুগ্ম সম্পাদক (আমতলী) পদে অ্যাডভোকেট জসীম উদ্দিন, যুগ্ম সম্পাদক (পাথরঘাটা) পদে অ্যাডভোকেট নাজমুন নাহার রণি, গ্রন্থাগার সম্পাদক পদে অ্যাডভোকেট মো. জামাল হোসেন, ক্রীড়া ও সমাজ কল্যাণ সম্পাদক পদে অ্যাডভোকেট মো. মারুফ হোসাইন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাডভোকেট মো. কবির হোসেন, সদস্য পদে অ্যাডভোকেট মুনশী মু. আব্দুর রহমান এবং অ্যাডভোকেট জাকির খান (বশির)।

নির্বাচনে ২৬১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বিকেল চারটায় ভোটগ্রহণ শেষ হয়। ভোটগ্রহণ শেষে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন। এ নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, অ্যাডভোকেট সওগাতুল আলম হানিফ, অ্যাডভোকেট মো. নূরুল আমীন এবং অ্যাডভোকেট মো. আব্দুল লতিফ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here