কিছুদিন আগে বরগুনা কাঠপট্টী খাল কাঁটার সময় খালে থাকা ময়লা আবর্জনা উঠিয়ে এভাবে স্তুপ করে রাখে পৌর শহরে প্রধান সড়কের উপর । ময়লা আবর্জনা রাস্তায় রেখেই চলে যায় খাল কাটার দায়িত্ত্বে থাকা কন্টাক্টরসহ সংশ্লীষ্টরা। অন্য দিকে চলছে রাস্তা উন্নয়ন এর কাজ, ময়লা আবর্জনা রাস্তার উপরে রেখেই ময়লার জায়গা ফাঁকা রেখে সম্পন্ন করা হয়েছে কার্পেটিং এর কাজ। রমজান মাসে রোজা রেখে ময়লার দু্র্গন্ধে অতিষ্ঠ আশপাশের ব্যাবসায়ী ও পথচারী লোকজন।

গত ১৯/৫/১৯ (রবিবার) সকালে স্থানীয় লোকজন সাংবাদিকদের কাছে বিষয়টি তুলে ধরেন। তাৎক্ষনিক বরগুনা পৌরসভার সচিব জনাব রফিকুল ইসলাম সাহেবকে মুঠফোনে বিষয়টি অবহিত করা হয়। তিনি পরিচ্ছন্ন কর্মি পাঠিয়ে খুব দ্রুত ময়লা সরিয়ে নিবেন বলে আশ্বাস দেন। তিনি ময়লা না সরিয়ে প্রতিবেদককে বিকেলে মোবাইল করে বলেন ভাই এই ময়লা আমরা রাখিনি এ কাজ আমাদের নয় এগুলো খাল কাটা কন্টাক্টর রেখেছে আমি কন্টাক্টরকে ফোন করে বলে দিয়েছি সে খুব দ্রুত ময়লা সরিয়ে নিবে। কিন্তু দুঃখের বিষয় এখন পর্যন্ত সেই ময়লা রাস্তার উপরে পরে আছে।

ময়লার জায়গা ফাকা রেখে রাস্তার কার্পেটিং এর কাজ সম্পন্ন করা হয়েছে কিন্তু সরানো হয়নি ময়লা। এগুলো কারা করবে কাদের দায়িত্ত্ব আজ এ প্রশ্ন জনগনের।

এ বিষয় জেলা প্রশাসক ও মেয়র সংশ্লীষ্ট সকলের দৃষ্টি কামনা করছে জনতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here