বরিশালের আগৈলঝাড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশের পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে দুই মাদক ব্যবসায়ী ছাড়া বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি রয়েছেন। আগৈলঝাড়া থানা পুলিশের ওসি মো. আফজাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, থানা পুলিশের চলা বিশেষ অভিযানে শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, ওয়ারেন্টভুক্ত পলাতক আট আসামিসহ মোট ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি উপজেলার যবসেন গ্রামের এসকেন্দার মোল্লার ছেলে মো. মনির মোল্লা (৩৮), চাঁদত্রিশিরা গ্রামের মৃত আমীর আলী খানের ছেলে আনোয়ার হোসেন, গৈলা গ্রামের মৃত বেলায়েত মৃধার ছেলে মো. সুজন মৃধা (৩০), একই গ্রামের জাকোব বাড়ৈর ছেলে দীপ বাড়ৈ (৩০), বাহাদুরপুর গ্রামের সুধা বিন্দু মন্ডলের ছেলে সমীর মন্ডল (৫২) ও নগড়বাড়ি গ্রামের মৃত জাহান্দার আলী খানের ছেলে হুমায়ুন কবীর খান।

এছাড়া ১০০ পিস ইয়াবাসহ উপজেলার দক্ষিণ চাঁদত্রিশিরা গ্রামের নির্মল দাসের ছেলে মনোতোষ দাস (২০) এবং একই গ্রামের বিমল দাসের ছেলে বাধন দাস (১৮) এবং ৫৩ পিস ইয়াবাসহ পূর্ব বাগধা গ্রামের মৃত আবু মিয়ার ছেলে নরুল ইসলাম ওরফে ইজাবুলকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাও নেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here