একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিড়ে বিএনপি নেতাকর্মীদের এলাকা থেকে বিতাড়িত করার লক্ষে পুলিশের দায়ের করা বিশেষ ক্ষমতা আইনে হিজলা থানার ১টি ও মেহেন্দিগঞ্জ থানা পুলিশের দায়ের করা ২টি সহ ৩টি মামলার বিএনপি,যুবদল সহ অঙ্গ সংগঠনের ৪৭ জন নেতা-কর্মী বরিশাল কেন্দ্রীয় কারাগারে হাজত বাস করার পর আজ বৃহস্পতিবার সন্ধায় বেড় হয়ে আসে।

কারাগার থেকে বেড় হয়ে আসার মধ্যে রয়েছে মেহেন্দিগঞ্জ পৌর বিএনপি সভাপতি সাবেক পৌর প্যানেল মেয়র জিয়া উদ্দিন সুজন,সাধারন সম্পাদক রিয়াজ উদ্দিন চৌধুরী দিনু,কামরুল ইসলাম,বরিশাল উত্তর জেলা যুবদল আহবায়ক সালাউদ্দিন পিপলু, থানা যুবদল আহবায়ক রিয়াজ উদ্দিন লিটন, থানা যুবদল যুগ্ম আহবায়ক রেজাউল ইসলাম খান ও মাইনুল ইসলাম তুহিন সহ বিএনপি,যুবদল,স্বেচ্ছাসেবক দল ও অঙ্গ সংগঠনের ৪৭ জন নেতাকর্মী আদালত থেকে জামীন লাভ করে।

সন্ধায় নেতা-কর্মীদের বরন করতে জেল গেটে অবস্থান করে ক্ষরিশাল উত্তর জেলা বিএনপি সভাপতি ও সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ,একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্য ফ্রন্টের ধানের শীষের প্রার্থী নুরুর রহমান,মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন দিপেন,হিজলা উপজেলা উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক এ্যাড. নুরুল আলম রাজু,মুলাদী উপজেলা বিএনপি যুগ্ম সম্পাদক এ্যাড. তরিকুল ইসলাম দিপু,হিজলা যুবদল আহবায়ক বেলাল জমাদ্দার, আসাদুজ্জামান সজল সহ দলীয় অঙ্গ সংগঠনের নেতা ও কর্মীরা তাদেরকে জেল গেটে বরন করেন।

এ্যাড. নুরুল আলম রাজু জানান গত ৭ই জানুয়ারী বিএনপি নেতা-কর্মীরা পুলিশের দায়ের করা মামলায় আদালতে জামিনের জন্য আত্ব সমর্থন করলে বিজ্ঞ বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here