হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা। এবার দেবী দুর্গা কৈলাস ছেড়ে ঘোড়ায় চেপে মর্ত্যলোকে নেমে আসেন। এবার দেবীর বাহন ঘোড়া। গতকাল ৭ অক্টোবর সোমবার রাত ৮ টায় বরিশাল মহানগরীসহ উজিরপুর, গৌরনদী এবং আগৈলঝাড়া উপজেলার কয়েকটি পূজা মন্ডপ পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার বরিশাল মুহাম্মদ ইয়ামিন চৌধুরী।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন বরিশালের জেলা প্রশাসক, এস, এম, অজিয়র রহমান, উপ-পরিচালক স্থানীয় সরকার বরিশাল, মোঃ শহিদুল ইসলাম, সিনিয়র সহসভাপতি জেলা আওয়ামীলীগ বরিশাল মোঃ হোসেন চৌধুরীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এসময় বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক প্রথমে নগরীর বিএম কলেজ নতুন বাজার রোডস্থ শ্রীশ্রী শংকর মঠমন্দির পরিদর্শন করেন। সেখানে পূজার বিভিন্ন বিষয়ে খোজ খবর নেন। পরে সেখান থেকে রামকৃষ্ণ মিশনে যান, সেখান থেকে উজিরপুর উপজেলা, গৌরনদী উপজেলা এবং আগৈলঝাড়া উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন। এসময় বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক মন্দির পরিদর্শন করেন, পাশাপাশি প্রতিটা মন্দির কমিটির সদস্যদের সাথে কথা বলেন। এবারের পুজোর সার্বিক বিষয় নিয়ে পূজা মণ্ডপে আগত দর্শনার্থীদের সাথেও কথা বলেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here