বরিশালের দুর্ধর্ষ কিশোর সন্ত্রাসীদের দল ‘আব্বা গ্রুপ’-এর প্রধান সৌরভ বালা ও তার সহযোগী ইয়াছিন হোসেন জুয়েল আদালতে আত্মসমর্পণ করেছেন।

বুধবার তারা বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করলে তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেয় বিচারক মো. আনিছুর রহমান।

তাদের বিরুদ্ধে বরিশাল সিটি কলেজের অধ্যক্ষ সুজিত কুমার দেবনাথের ওপর হামলার ঘটনায় মামলায় তারা আদালতে আত্মসমর্পণ করেন।

৩১ জুলাই সকালে সিটি কলেজের মধ্যে এ হামলার ঘটনা ঘটে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ওই গ্রুপের সদস্য মিজানুর রহমান রুবেলকে গ্রেফতার করে। এই ঘটনায় মামলা দায়েরের পর সংবাদ প্রকাশিত হয়। এরই পরিপ্রেক্ষিতে সংশ্লিষ্ট প্রতিবেদককে হত্যার হুমকিও দেয়া হয়।

সিটি কলেজের অধ্যক্ষের ওপর হামলার ঘটনার মামলায় প্রধান অভিযুক্ত সৌরভ বালাকে ৩৪ দিনেও গ্রেফতার করতে পারেনি আইন-শৃঙ্খলা বাহিনী। সর্বশেষ সৌরভ বালা ও তার সহযোগী ইয়াছিন হোসেন জুয়েল আদালতে আত্মসমর্পণ করেন।

জানা গেছে, সৌরভ বালা এই দীর্ঘ সময়ে ঢাকায় ছিলেন। আব্বা গ্রুপের আরেক প্রধান তানজিম রাব্বিও পলাতক ছিল। সম্প্রতি তিনি বরিশালে বেশ প্রকাশ্যেই ঘুরছেন। নগরীর ফকিরবাড়ি রোড, সদর রোড, বিবির পুকুর পাড়, বাংলাদেশ ব্যাংকের মোড়ে খোশ মেজাজে আড্ডা দিতে দেখা গেছে বলে বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছে।

৪০ থেকে ৪৫ জনের এই কিশোর সন্ত্রাসী আব্বা গ্রুপের বিরুদ্ধে ৭/৮টি মামলা রয়েছে বলে জানিয়েছে সিটি কলেজের হিসাব রক্ষক । ভয়ংকর এই গ্রুপটি সদর রোডসহ আশপাশের এলাকা নিয়ন্ত্রণে কাজ করত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here