অনলাইন ডেস্ক// বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য বজলুর রহমানকে বহিঃস্কার ও বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আহমেদ শিল্পিকে শোকজ করা হয়েছে।

সোমবার (২১ জানুয়ারি) দুপুরে তথ্যের সত্যতা নিশ্চিত করে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী এমদাদুল হক দুলাল বলেন, অতিসম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি ভাইরাল হয়। ওই ছবিতে দেখা যায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আহমেদ শিল্পি জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে ফুলেল তোড়া দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন। ফেসবুকে পোষ্ট করা ওই ছবির ক্যাপশনে লেখা ছিলো জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গার হাতে ফুল দিয়ে শাহরিয়ার আহমেদ শিল্পি আওয়ামী লীগে যোগদান করেছেন। ফেসবুকে প্রকাশিত ওই ছবির সত্যতা নিশ্চিত হওয়া এবং ঘটনার সত্যতা থাকলে তাকে কেন দল থেকে বহিঃস্কার করা হবে না সে বিষয়ে জানতে চেয়ে শোকজ করা হয়েছে।

অপরদিকে বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিম রেজা মোফাজ্জেল জানান, ২০০১ সালের নির্বাচন পরবর্তী সময় সংখ্যালঘু হিন্দু পরিবারের উপর বিএনপি-জামায়াত তান্ডবলীলা চালায়। তাদের ঘর বাড়ি পোড়ানোসহ হিন্দু পরিবারের নারীদের ওপর শারীরিকভাবে নির্যাতন করা হয়। ওই ঘটনার সাথে চরমোনাই ইউনিয়নের রাজারচর গ্রামের বাসিন্দা বজলুর রহমানের জড়িত থাকার প্রমান মিলেছে। সে কারণে উপজেলা আওয়ামী লীগের জরুরী সভার মাধ্যমে আওয়ামী লীগের সদস্য পদ থেকে বজলুর রহমানকে স্থায়ীভাবে বহিঃস্কার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here