বরিশার নগরীর মরকখোলা পুল থেকে ৩ পিস ইয়াবা ও ২০ গ্রাম গাঁজাসহ রাজু আহমেদ ওরফে শান্ত (২২) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেন ট্রাফিক পুরিশের সার্জেন্ট কিবরিয়া। পরে কাউনিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

 রবিবার রাত ৯ টার দিকে মরকখোলা পুলের ঢাল থেকে রাজুকে গ্রেপ্তার করা হয়। আটককৃত রাজু আহমেদ ওরফে শান্ত নগরীর আশেক আলী গলির মোঃ দুলাল সরদারের ছেলে।

সূত্রে জানায়, গতকাল রাত ৮ টা থেকে মরকখোলা পুলে চেকপোস্ট পরিচালনা করছিলেন সার্জেন্ট কিবরিয়া। হঠাৎ একটি মোটরসাইকেল খুব দ্রুত গতিতে চালিয়ে যেতে দেখে মোটরসাইকেলের গতিরোধ করে । পরে কাগজপত্র দেখাতে বললে মোটরসাইকেলের কাগজপত্র দেখাতে ব্যর্থ হন মটরসাইকেল আরোহী রাজু আহমেদ শান্ত। এসময় রাজুকে দেখে সন্দেহ হলে তার শরীরে তল্লাশি করে ৩ পিস ইয়াবা ও ২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে কাউনিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

 সার্জেন্ট কিবরিয়া জানান, রাজুর মোটরসাইকেলের কোন কাগজপত্র না থাকায় ৬ টি মামলা দেয়া হয়েছে। এবং সঙ্গে ইয়াবা ও গাজা পাওয়ায় তাকে কাউনিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

রাজু মাদকের সঙ্গে যুক্ত থাকায়। কাউনিয়া থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সেলিম বাদি হয়ে বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেন।

সোমবার (১৮ মার্চ) তাকে আদালতে প্রেরন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কাউনিয়া থানা পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here