বরিশালে একুশে পদকপ্রাপ্ত সংস্কৃতিক জন ও বরিশাল প্রেস ক্লাবের আজীবন সদস্য, নিখিল সেনের মহাপ্রয়ান উপলক্ষ্যে তার শান্তির কামনা করে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, বরিশাল মহানগর ও জেলা আওয়ামীলীগ, বরিশাল প্রেস ক্লাব, বরিশাল রিপোর্টার্স ইউনিটি, মহানগর বিত্রনপি, জেলা ও মহানগর জাতীয় পার্টি, বরিশাল সরকারী মহিলা কলেজ, অমৃত লাল দে মহাবিদ্যালয়সহ শতাধিক সংগঠন শ্রদ্বানিবেদন করে।

আজ মঙ্গলবার বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের আয়োজনে অশ্বনী কৃমার টাউন হল চত্বরে শ্রদ্বানিবেদনের আয়োজন করা হয়। সকাল ১১টায় বৈরী আবহাওয়ার মধ্যে নিখিল সেনের মরদেহ নিয়ে আসা হলে তার প্রতি শ্রদ্বা নিবেদন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

ত্রর পরে শ্রদ্বা নিবেদন জানান বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ, মহানগর বিত্রনপি, জেলা ও মহানগর জাতীয় পার্টি, সরকারী মহিলা কলেজ, অমৃত লাল দে মহাবিদ্যালয়, বরিশাল শিল্পকলা ত্রকাডেমি, ত্রকে আছমত আলি খান ইনষ্টিটিউটসহ নগরীর শতাধিক সংগঠন শ্রদ্বা নিবেদন করে।

সকাল সাড়ে ১১টায় সাংবাদিক মাইনুল হাসান সড়কস্থ শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে নিখিল সেনের মরদেহ নিয়ে আসা হলে তার প্রতি শ্রদ্বা নিবেদন করেন প্রেস ক্লাবের সম্পাদক, সহ-সভাপতিসহ ক্লাবের বিভিন্ন সদস্যগন।

ত্রর পরপরই তাকে নিয়ে যাওয়া হয় বরিশাল উদিচী সাংস্কৃতিক সংগঠন কার্যলয়ে। অমৃত লাল দে মহাবিদ্যালয় হয়ে তাকে শেষ কৃর্ত সম্পূন্ন করার জন্য নেয় হয় নগরীর মহা শশ্বানঘাটে সেখানে দুপুরে শেষ কৃর্ত সম্পূন্ন করা হয়।

ত্রছাড়া গতকাল বিকালে নিখিল সেনের প্রতি শ্রদ্বা জানান বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্রগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন আহবায়ক (মন্ত্রী) আবুল হাসানাত আবদুল্লাহ্, বরিশার সদর আসনের এমপি কর্নেল (অব:) জাহিদ ফারুক শমীম । বরিশাল জেলা প্রশাসক ত্রস.ত্রম অজিয়র রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here