বরিশালে ডিজিটাল সেবার অংশ হিসেবে এক তরুণ নারী উদ্যোক্তা Barishal Ad নামে একটি এ্যাপস’র মাধ্যমে কার্যক্রম শুরু করেছেন। চলতি বছরের প্রথম দিকে কাজটি শুরু করেন তিনি। ১ মাস পার হতেই ব্যাপক সারা পেয়ে কাজে আরো উৎসাহি হয়েছেন তিনি। বরিশাল নগরীর পুলিশ লাইনস এন হোসেন গলির বাসিন্দা তরুণ নারী উদ্যোক্তা সুমী আক্তারের স্বামী মোঃ ফয়সাল ঢাকায় বসাবাস করেন। তিনি পেশায় একজন আইটি ব্যবসায়ী।

বছরের শুরুতে সেবামূলক কাজে নিজেকে নিয়োজিত রাখতে বরিশাল এ্যাড নামে একটি এ্যাপসে’র মাধ্যমে সেবার উদ্যোগ গ্রহণ করেন। এই এ্যাপস’এ রয়েছে বরিশালের জরুরি প্রয়োজনে সরকারী বেসরকারী জনগুরুত্বপূর্ন দপ্তর ও ব্যক্তির মোবাইল ও টেলিফোন নাম্বার এমনকি জরুরি প্রয়োজনে এ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, লোকাল পুলিশ স্টেশনগুলোর নম্বর।

এছাড়াও বাসা ভাড়া দেওয়া- নেয়া, নতুন ও পুরাতন পণ্যসামগ্রী ক্রয় -বিক্রয় সংক্রান্ত ফ্রি বিজ্ঞাপণ দেয়া যায় বরিশাল এ্যাড ডট কম’র মাধ্যমে । গুগল প্লে ষ্টোর এর মাধ্যমে Barishal Ad লিখে সার্চ দিলে পাওয়া যাবে এই তরুন নারী উদ্যোক্তার ব্যতিক্রমধর্মী এই এ্যাপসটি। ইতোমধ্যে ব্যাপক সাড়া পাওয়ার কথা জানিয়ে সুমী আক্তার প্রতিবেদককে বলেছেন চলতি বছরের মধ্যে বরিশালে অনলাইন এ্যাপস’র মাধ্যমে সকল শ্রেণি-পেশার মানুষের কাছে ঘরে বসেই নানান সুবিধা ও সমাধানের অন্যতম জনপ্রিয় এ্যাপস হিসেবে বরিশাল Barishal Ad ডট কম প্রতিষ্ঠা লাভ করবে।

এ জন্য সকলের দোয়া চেয়েছেন তিনি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here