শামীম আহমেদ ॥ অগণতান্ত্রিক সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র প্রতি ঈর্ষপরায়ন কুটুক্তি ও পরক্ষভাবে মৃত্যুর হুমকি সহ কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবনের উপর পুলিশি হামলা ও মামলার প্রতিবাদে বরিশাল মহানগর ও জেলা ছাত্রদলের আয়োজিত বিক্ষোভ মিছিল পুলিশি বাধায় পন্ড হয়ে গেছে।

 

আজ রোববার (২৩ মে) সকাল ১১টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশাল সদররোডস্থ মহানগর ও জেলা দলীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

 

মহানগর ছাত্রদল সভাপতি এ্যাড. রেজাউল করিম রনির সভাপতিত্বে বিক্ষোভ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন মহানগর সাধারন সম্পাদক হুমাউন কবীর, জেলা ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি এ্যাড, তারেক আল-এমরান, সাধারন সম্পাদক কামরুল আহসান, মহানগর সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম তরিক, যুগ্ম সাধারন সম্পাদক তৌফিক আল ইমরান জেলা ছাত্রদল সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল রাঢ়ি,মহানগর ছাত্রদল মোঃ জসিম তালুকদার।

 

এর পূর্বে সকাল থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে ছাত্রদল নেতৃবৃন্দ খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে প্রতিবাদ সভায় যোগ দেয়। অন্যদিকে টাউনহল চত্বরে বরিশাল সদর উপজেলা ছাত্রদল সভাপতি সবুজ আকনের নেতৃত্বে এক প্রতিবাদ সভা করে।

 

মহানগর ও জেলা ছাত্রদল তাদের প্রতিবাদ সভা শেষ করে দলীয় কার্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল বেড় করে তারা টাউনহল গেটের কাছে পৌছলে কত্তব্যরত একদল পুলিশ মিছিল বাধা প্রদান করে। এক পর্যায়ে পুলিশের সাথে কয়েকদফা ধাক্কা-ধাক্কি করে পুনরায় দলীয় কার্যালয়ে ফিরে গিয়ে প্রতিবাদ সভা শেষ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here