বরিশাল নগরীতে চোরাই মোবাইলসহ দুইজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ অক্টোবর) রাতে নগরীর মুনসুর কোয়াটার এলাকা থেকে তাদের আটক করে কোতয়ালী থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুটি চোরাই মোবাইল উদ্ধার করা হয়েছে।
এ তথ্য নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম।

পুলিশ জানায়, গত ১০ আগষ্ট বিকালে ১৪নং ওয়ার্ডস্থ সিএন্ডবি রােডস্থ হাতেম আলী চৌমাথা সংলগ্ন সােহরাব ম্যানসনের ৩য় তলার ভাড়াটিয়া মোঃ মোসারেফ হোসেন নামে বিএম কলেজে অধ্যায়নরত এক কলেজ ছাত্রের ২২হাজার ৯৯০টাকা দামের HUAWEI nova 3i মডেলের মােবাইল ফোন (যার IMEI 1: 866524040147383, IMEI 2: 866524040175392) চুরি হয়। পরে কোতয়ালী মডেল থানায় একাটি সাধারন ডায়রী (জিডি) করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ মোবাইল ফোন ট্রাকিংএর মাধ্যমে নির্দিষ্ট স্থান জানতে পেরে তাদেরকে আটক করে। এসময় তাদের কাছ থেকে দুটি চোরাই মোবাইল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, নগরীর দফতরখানা এলাকার আলমগীর হায়দারের ছেলে ফরিদুল ইসলাম (৩৮) ও তার সহযোগী মুনসুর কোয়াটার এলাকার মৃত মোজাম্মেল হকে ছেলে মনিরুল ইসলাম তপু (২৮)।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন, এ ঘটনায় মোবাইল চুরির অপরাধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।
বুধবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানায় ওসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here