বরিশালের উজিরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক দিনমজুরের লিঙ্গ কর্তন করেছে প্রভাবশালীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত সুত্রে জানা যায়, উপজেলার শিকারপুর ইউনিয়নের পূর্ব জয়শ্রী গ্রামের দিনমজুর সোহাগ হাওলাদার(৩২) এর সাথে ৮৩নং জয়শ্রী মৌজায় খতিয়ান নং-২০০৫, দাগ নং- ১৩৭৬, মোট জমি-৭৬ শতাংশ। এরমধ্যে ২৩ শতাংশ জমি নিয়ে একই গ্রামের বারেক হাওলাদারের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় ২৭ আগষ্ট মঙ্গলবার সকাল ৯ টায় প্রভাবশালী ভূমিদস্যু বারেক হাওলাদার ও তার স্ত্রী হেনা বেগম, মেয়ে ইয়াসমিন বেগম, শিল্পি বেগম মিলে দিনমজুর সোহাগ হাওলাদারের ভোগদখলীয় জমির উপরে দোকান ঘর ভাংচুর করে তান্ডব চালিয়ে জোরপূর্বক জমি দখলের পায়তারা চালায়। এতে সোহাগ হাওলাদার প্রতিবাদ করলে প্রভাবশালীরা দেশীয় ধারালো অস্ত্র দা দিয়ে তার লিঙ্গে কুপিয়ে রক্তাক্ত যখম করেছে এবং হত্যার উদ্দেশ্যে মাথা লক্ষ্য করে দা দিয়ে আঘাত করলে দিনমজুরের স্ত্রী নুপুর বেগম বাঁধা দিলে তার ডান হাতে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়।

এমনকি সোহাগের সাথে থাকা নগদ ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পরবর্তীতিতে প্রানে মেরে ফেলার হুমকী দিয়ে চলে যায়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ঐ প্রভাবশালীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন আহতর পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here