সকলের জন্য সঙ্গীত সকলের জন্য সংস্কৃতি এই স্লোগান নিয়ে আজ ৭ জুলাই সকল ১০ টায়।জেলা শিল্পকলা একাডেমী বরিশাল এর আয়োজনে। জেলা শিল্পকলা একাডেমী কার্যালয় বরিশাল অডিটোরিয়াম তৃতীয় তলা।শিল্প সংস্কৃতি ঋদ্ধ সৃজনশীল মানবিক বাংলাদেশ গড়ার প্রত্যয়, জাতীয় সঙ্গীত এবং বাংলা সঙ্গীত সংস্কৃতিক শিখন কর্মসূচি ২০১৯ এর শুভ উদ্বোধন  হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এস, এম, অজিয়র রহমান, জেলা প্রশাসক বরিশাল, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা কালচারাল অফিসার জেলা শিল্পকলা একাডেমী বরিশাল, মোঃ হাসানুর রশীদ, বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহ-সভাপতি জেলা আওয়ামীলীগ বরিশাল, মোঃ হোসেন চৌধুরী, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয়, সুব্রত বিশ্বাস দাস, সংস্কৃতিজন ললিত দাস, প্রশিক্ষক শিল্পকলা একাডেমী বরিশাল, রিমি সাব্বিরসহ অংশগ্রহণকারী ৩০টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
৫ দিনব্যাপী জাতীয় সঙ্গীত এবং বাংলা সঙ্গীত সংস্কৃতিক শিখন কর্মসূচি চলবে ৭ থেকে ১১ জুলাই ২০১৯ পর্যন্ত। ৪ জন প্রশিক্ষক প্রায় ৬০০ জন্য অংশগ্রহণকারীদের জাতীয় সঙ্গীত এর পাশাপাশি বাংলা সঙ্গীত প্রশিক্ষণ দিবেন। অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here