বরিশালের উজিরপুরে জনতার হাতে জাল টাকা সহ প্রতারক আটক, গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ, ঘটনাটি ঘটেছে উপজেলার হারতা ইউনিয়নের সমতার বাজারে,জাল টাকা সহ আটক প্রতারক পার্শ্ববর্তী বানারীপাড়া উপজেলার বাইশারী ইউনিয়নের জব্বার মল্লিকের ছেলে মিলন মল্লিক (৩০),

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাগেছে ২রা আগষ্ট শুক্রবার বেলা ১২টার দিকে সমতার বাজারের ব্যবসায়ী সুজনের দোকান থেকে পন‍্য ক্রয় করে ৫০০শত টাকার নোট দেয় প্রতারক মিলন। তখন ব্যবসায়ী সুজন ওই টাকা চেক করে এবং ৫০০টাকার ওই নোট আসল নয় জাল বলে সনাক্ত করে, এসময় প্রতারক মিলন পালানোর চেষ্টা করলে এলাকাবাসীর সহযোগিতায় তাকে আটক করা হয় এসময় তার সাথে ৫০০ টাকার ১৭টি জাল নোট পাওয়া যায়,পরে হারতা ক্যাম্প পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এবিসয়ে হারতা ইউনিয়নে দ্বায়িত্ব পালনকারী উজিরপুর পুলিশের উপ পরিদর্শক মাহাতাব উদ্দিন জানিয়েছেন, এলাকাবাসী সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে জালটাকা সহ প্রতারক মিলন ও তার সাথে থাকা ভ্যান চালক অতনু কে আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে বলে জানান।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জাল টাকার নোট সহ প্রতারক আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটকৃতকে বিশেষ আইনে মামলা দায়ের করে জেলহাজতে প্রেরণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here