দুর্নীতি, মাদক-সন্ত্রসসহ সামাজিক অপরাধ এবং তৃণমূলে মানুষদের সার্বিক কল্যানে কাজ করবে বরিশাল জেলা কমিউনিটি পুলিশ। গতকাল বুধবার বরিশালের পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলামের কার্যালয়ে জেলার গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে জেলা কমিউনিটি পুলিশের কমিটি গঠন করা হয়।

পদাধিকার বলে এ কমিটির প্রধান পৃষ্ঠপোষক জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান। প্রধান উপদেষ্টা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম।

নবগঠিত বরিশাল জেলা কমিউনিটি পুলিশের সভাপতি করা হয়েছে বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও প্রবীন সাংবাদিক এস.এম ইকবালকে। সাধারণ সম্পাদক হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক (বীর প্রতিক)।

২১ সদস্য বিশিষ্ট কমিটির উল্লেখযোগ্য সদস্যরা হলেন, ক্যাপ্টেন (অবঃ) ডা. সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা আমির হোসেন তালুকদার, অ্যাডভোকেট গিয়াস উদ্দিন কাবুল ও গোলাম মাসউদ বাবলু, অধ্যক্ষ প্রফেসর ইনামুল হাকিম, ক্রীড়া সংগঠক আলমগীর খান আলো, নারী নেত্রী রহিমা সুলতানা কাজল, শিক্ষিকা মাসুদা বেগম, প্রফেসর শাহ সাজেদা, পূজা উদযাপন পরিষদের জেলা সভাপতি রাখাল চন্দ্র দে ও সাধারন সম্পাদক মানিক মুখার্জি, সাংবাদিক কাজী আবুল কালাম আজাদ, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি পুলক চ্যাটার্জি, অধ্যক্ষ মাওলানা নজরুল ইসলাম, হোমিও চিকিৎসক কবিউল করীম, অপসোনিন গ্রুপের প্রকল্প পরিচালক রফিকুর রহমান প্রমুখ।

এ কমিটির যাবতীয় কার্যত্রক্রম সমন্বয় করবেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রকিব উদ্দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here